স্টিভপ, জুডি দার্চ, সেলিব্রেটদের মধ্যে উইনস্টাইনকে যৌন হয়রানীর বিরুদ্ধে দোষারোপ করে

2017/10/21 Saturday 01:20:16am


স্টিভপ, জুডি দার্চ, সেলিব্রেটদের মধ্যে উইনস্টাইনকে যৌন হয়রানীর বিরুদ্ধে দোষারোপ করে

No icon


হলিউডের সবচেয়ে সম্মানিত দুই অভিনেত্রী মেরিল স্ট্রিপ এবং জুডি ড্যান্চ সোমবার মুভি প্রযোজক হার্ভে উইনস্টাইনের ওপর হামলা করে বলেছিলেন, তারা নারীদের যৌন হয়রানি সম্পর্কে তার দশকের অজ্ঞাত ছিল না।

স্টিভ বলেন, হলিউড চলচ্চিত্রের স্টুডিও এক্সিকিউটিভের বিরুদ্ধে দায়ের করা একটি বিতর্কের মাধ্যমে তিনি একবার "ঈশ্বর" এর সাথে তুলনা করেছেন।

তার "আচরণ অযৌক্তিক, কিন্তু ক্ষমতার অপব্যবহার পরিচিত," স্ট্রিপ একটি বিবৃতিতে বলেন।

ব্রিটেনের ড্যান্চ, যিনি 1999 সালে ওয়েইনস্টাইন-ভিত্তিক চলচ্চিত্র "শেক্সপিয়ার ইন " এর জন্য একটি সমর্থনকারী অভিনেত্রী অস্কার লাভ করেছিলেন, তিনি একটি বিবৃতিতে বলেন, "তিনি এই অপরাধগুলো থেকে সম্পূর্ণরূপে অজ্ঞ, যা অবশ্যই হতাশাজনক।"

স্টিভ এবং ডেঞ্চের মতো তারকা, যার চলচ্চিত্রগুলি ওয়েইনস্টেইন দ্বারা চ্যাম্পিয়ন হয়েছে, নিউ ইয়র্কে টাইমস তদন্তের পর গত সপ্তাহে উইকিলিকস কর্তৃক অনাকাঙ্ক্ষিত শারীরিক যোগাযোগের একাধিক নারী দ্বারা তিন দফা দাবির মুখোমুখি হওয়ার পর তারা কথা বলতে চাপ দিচ্ছে।

65 বছর বয়সী উইনস্টাইন, প্রথমে ক্ষমা চেয়েছিলেন কিন্তু পরে সংবাদপত্রের দ্বারা প্রকাশিত অভিযোগগুলির বিরুদ্ধে মামলা দায়ের করার হুমকি দেন। তিনি কোনও অপরাধের জন্য অভিযুক্ত করা হয় নি কিন্তু টাইমস গল্প থেকে পতন মধ্যে রবিবার হিসাবে কো-চেয়ারম্যান হিসাবে বহিস্কার করা হয়।

হাফিংটন পোস্টে একটি বিবৃতিতে, স্ট্রিপ বলেন যে তিনি দাবির ব্যাপারে অবহেলা করেছেন যে অভিনেত্রী ও সহকর্মীদের সামনে ওয়েইনস্টাইন নিঃসৃত হয়েছিলেন এবং তরুণ মহিলাদেরকে তাকে ম্যাসেজ দিতে বলেছিলেন।

"হার্ভে ওয়েইনস্টাইন সম্পর্কে অসম্মানজনক খবর আমাদের যারা তাদের কাজ তিনি আপ ভীত হয়েছে," স্ট্রিপ বলেন।

প্রযোজক এবং পরিচালক কেভিন স্মিথ সোমবার বলেন যে তিনি এর উত্পাদন কোম্পানীর কাছ থেকে টাকা গ্রহণ regretted।

"তিনি আমার ক্যারিয়ারের প্রথম 14 বছরে অর্থ উপার্জন করেছেন - এবং এখন আমি জানি যে আমি লাভ করছিলাম, অন্যেরা ভয়ানক ব্যাথা পেয়েছিল। এটি আমাকে লজ্জা বোধ করে", হিউমেস "জয় অ্যান্ড সাইলেন্ট বব স্ট্রাইক ব্যাক" এবং "ক্লার্ক , "টুইটারে লিখেছেন।

অভিনেত্রী অ্যাশলে জুড এবং রোজ ম্যাকগৌন বলেছিলেন যে ওনস্টাইন তাদের যৌন হয়রানির শিকার হন এবং চলচ্চিত্র পরিচালক জুড অ্যাপাতো এবং প্রযোজক মেগন এলিসন তাঁদের সমর্থনে কথা বলেছেন।

ইয়াইনস্টেইন হল যৌন হয়রানির অভিযোগের সম্মুখীন সর্বশেষ মার্কিন মিডিয়া বা বিনোদন শিল্পের টাইটান। ফক্স নিউজ এ, দেরী চীফ এক্সিকিউটিভ অফিসার রজার আইলেসকে ২016 সালে বাধ্য করা হয়েছিল এবং এন্টারপ্রাইজ বিল ও রেইলি একই ধরনের দাবির পর এপ্রিল মাসে পদত্যাগ করেছিলেন।

50 বছরেরও বেশি নারী যৌন হামলার কৌতুক অভিনেতা বিল কোসবি অভিযুক্ত করেছে। তিনি তার বিরুদ্ধে একটি ফৌজদারি মামলায় এফিলিয়ায় একটি বিচারের সম্মুখীন হন।